300+ New Sad Status Bangla | নতুন কষ্টের স্ট্যাটাস বাংলা

এই পাতাটিতে আমরা বেশকিছু বাছাই করা বাংলা কষ্টের স্ট্যাটাস রেখেছি। যেগুলো আপনাদের প্রোফাইলে শেয়ার করে আপনাদের মনের ভাব প্রকাশ করতে পারেন। এমনও হতে পারে স্ট্যাটাস গুলো আপনার সাথে হুবহু মিলে গেছে। আপনারা স্ট্যাটাস গুলো সহজেই কপি করতে পারবেন এবং আপনার ফেসবুক প্রোফাইলে শেয়ার করতে পারবেন।

কষ্টের স্ট্যাটাস বাংলা | Facebook Koster Status Bangla

কষ্টের স্ট্যাটাস বাংলা | Facebook Koster Status Bangla
(১) নং মেসেজটি কপি করুন
আকাশের কষ্ট গুলো মেঘ হয়ে ভাসে___মেঘের কষ্ট গুলো বৃষ্টি হয়ে আসে___পাথরের কষ্ট গুলো ক্ষয়ে ক্ষয়ে পরে___আর মনের কষ্ট গুলো অশ্রু হয়ে ঝরে...
(২) নং মেসেজটি কপি করুন
আগে সপ্ন দেক্তাম তুমাকে হয়ত একদিন ভালবেসে কাচে পাবনা। এখন সপ্ন দেখি তুমি আমায় ভাল না বাস্লেয় আমি সারা টা জীবন তুমায় ভালবেসে জাব।
(৩) নং মেসেজটি কপি করুন
আগুন নেভাতে জেমন পানি দর কার। মানুসের কস্ট কে দুর কর্তে তেম্নি ভালবাসা দর কার।বুজলা বস আগুনের মত কস্ট মানুসের হ্রিদয় কে পুরে দেয়..
(৪) নং মেসেজটি কপি করুন
আজ আমাক ভুলে গেছ, হয়তবা মনে পর্ছেনা আমাক.. জানি দুখের সময় কাছে ডাক, সুকের সময় আরালে রাখ.. নাই বা কর্লে সুকের সাথি, রেখ মরে দুখের সাথি.
(৫) নং মেসেজটি কপি করুন
আজ আমি জে ভাবে কাদতেচি জানি একদিন এ ভাবে তুমি ও কাদবে, তবে হয়ত বা সে কান্না আমার জন্ন নয়,, তুমি কাদবে তুমার হারিয়ে জাওয়া ভালবাসার জন্ন।
(৬) নং মেসেজটি কপি করুন
আজ ও সেই চাদঁটা আসে রাতের আকাসে। আজ ও সেই সুর্জ হাসে সুনালি রুদে। আজ ও সেই কুকিল ডাকে মিস্টি সুরে। আজ ও সেই ফুল ফুটে ভুর বেলাতে। আজ শুদু তুমি নেই আমার পাশে

ভালোবাসার কষ্টের এসএমএস | Love Sad Status Bangla

ভালোবাসার কষ্টের এসএমএস | Love Sad Status Bangla
(৭) নং মেসেজটি কপি করুন
আজ কের এই দিন গুল,, কাল স্রিতি হয়ে জাবে। মনের কুন পাথাই লিখা হয়ে রবে। কাল এই পাথা গুলু ঊল্টিয়ে দেখ, সেই সব স্রিতির মাজে আমায় খুজে পাবে।
(৮) নং মেসেজটি কপি করুন
আজ তুমায় ভালবাসার মত ওনেকেই আছে, তাই আমার ভালবাসা তুমার কাছে অর্থহিন। জে দিন তুমায় ভালবাসার কেউ থাকবে না চলে এস, আমি থাকব তুমার অপেক্ষায়...
(৯) নং মেসেজটি কপি করুন
আজ নিজে নিজে নীরবে কাঁদছি, যে কান্না হয়তো মরণ হলে শেষ হবে । তবে সত্য বলতে কি জানো মিতু আমি তোমাকে আজও ঠিক আগের মতোই ভালোবাসি ।
(১০) নং মেসেজটি কপি করুন
আজ স্মৃতির ,,,পাতা উল্টে দেখলাম কত মানুষ জীবন থেকে হারিয়ে গেছে...... কত চেনা মানুষ , অচেনা হয়ে গেছে হয় তো কোন এক দিন , আমিও অচেনা হয়ে যাবো এই পৃথিবী থেকে !!
(১১) নং মেসেজটি কপি করুন
আজ হয়তো তুমি অন্য কারও বুকে মাথা রেখে সুখের স্বপ্ন বুনছো,আর আমি তোমার আর আমার ভেঙ্গে যাওয়া স্বপ্ন গুলো বুকের মাঝে পুশছি|আমি এখনো পারিনি তোমার মত ভুলে যেতে তোমার সাথে কাটানো কিছুটা সময় কিছু মুহূর্ত| পারিনী তুমি নামের সেই অতীতটাকে ভুলতে | জানি না কোন দিন পারবো কি না তোমায় ভুলতে| 
(১২) নং মেসেজটি কপি করুন
আনন্দ = fx,y,z
x = কষ্ট,y = দুঃখ,z = বেদনা
দুঃখ = বেদনা
আবার,
বেদনা = কষ্ট
তাহলে,দুঃখ = কষ্ট = বেদনা
অতএব,,,,,
আনন্দ - fx,y,z = 0........ 

রিলেশনশিপ কষ্টের স্ট্যাটাস | Relationship Sad Status Bangla

রিলেশনশিপ কষ্টের স্ট্যাটাস | Relationship Sad Status Bangla
(১৩) নং মেসেজটি কপি করুন
আমার অসমাপ্ত ভালবাসা !! জে দিন আকাশ আ র মেঘ উর্বে না! পাখি রা দানা মেলে নির এ ফির্বে না! আমি তুমাকে নিয়ে র কবিতা লিখব না! সে দিন বুজতে পার্বে, কত টা ভালবেসেচি তুমায়!
(১৪) নং মেসেজটি কপি করুন
আমার একপুটা চুখের জলের জন্ন জদি তুমি ভাল থাক। তাহলে আমি সারা জীবন কেদে জাব। তবুও বলব জাকে ভালবাসি। তাকে মন থেকে ভালবাসি।
(১৫) নং মেসেজটি কপি করুন
আমার কেন তোমায় শুধু দেখতে ইচ্ছা হয়, মনের চোখের জল শুকাইয়া কান্না চাপতে হয়, জলে আগুন পরবাসি বুকের ভিটায়, চোখের দেখা না দেখিয়া অন্তরা পুড়ায়। ভবঘুরে জীবন নিয়া আমি অপয়া, তবু কেন তোমার তরে লাগে যে মায়া। মনে ভাসে সারা লগন তোমারই ছবি, তোমার লাগি বিবেক পুড়ি ছাই হল সবই।
(১৬) নং মেসেজটি কপি করুন
আমার যদি একটা পৃথিবী থাকত.তা হলে সেখানে যেয়ে চিৎকার করে কাঁদতাম.কেন যান তুমার দেওয়া স্মৃতি এত যন্র রনা দেয় আমাকে যা সহিবার মত শক্তিআমার মাঝে নেই.
(১৭) নং মেসেজটি কপি করুন
আমার প্রতিটা এস এম এস এ হয়তো তুমি রাগানিত হউ। কিন্তু কি করবো বলো, তোমার ফোনটা ও বন্দ। ভালোবাসা বহনের আর কুনো বাহন আমার জানা নেই। আর কখনোই এস এম এস করবো না তোমাকে। কখনোই অধির অপেক্ষা নিয়ে বসে থাকব না তুমার একটা ফোন কলের আশায়। কখনোই আর বলা হবে না, সব ভুল আমার ছিলো। ক্ষমা করে দিয়ে ফিরে আসো,
(১৮) নং মেসেজটি কপি করুন
আমার হৃদয় গহীনে, তোমায় পেয়েছি কি সাধনে,.... তুমি আমার কত যে আপন, বুঝাবো তা কেমনে.... এই জীবনে হারাবার নেইতো কিছু আর, হারালো এই মন তোমাতে... সুখের ঠিকানা নেই অজানা তুমি রয়েছো এ সাথে.... তুমি এলে রাঙালে মন ... দুচোখে জ্বেলে দিলে রঙিন স্বপন ..... আড়ালে…হারালো যত বিস্বাদের ক্ষণ।

দুঃখ কষ্টের স্ট্যাটাস | Life Sad Status Bangla

দুঃখ কষ্টের স্ট্যাটাস | Life Sad Status Bangla
(১৯) নং মেসেজটি কপি করুন
আমি আগ্নেয় গিরির মতো জ্বলে উঠতে পারি, গলেও যেতে পারি মমের মতো। নির্বিঘ্নে আমি হাসতে পারি, থাকে যদি বুকে হাজারও ক্ষত। আমি হতেও পারি কারো মনের মানুষ, হতেও পারি কারো প্রিয়জন। আমি পারি যতটা নির্মম হতে, হতে পারি ঠিক ততটাই দরদী। আমি সারাটা জীবন তোমাকে, আগলে রাখতে পারি এ বুকে, নির্মম হয়ে তেমনি করে, ভুলেও যেতে পারি তোমাকে। # আমি_কি_সত্যিই_পারি ?
(২০) নং মেসেজটি কপি করুন
আমি আছি শেষের পথে আর তুমি সূচনায়। শেষের পথে দাঁড়িয়ে ভালোবাসি আমি শুধুই তোমায়। ভালো তোমায় বেসে একদিন যাব আধারে মিলিয়ে। আসব না আর আলোর পৃথিবীতে।তুমি থেকো অনেক সুখে। তুমি সুখে থাকলে আধারে মিলবে আলোর সন্ধান,এটাই হবে তোমার ভালাবাসার প্রতিদান। # শেষের_পথে_আমি
(২১) নং মেসেজটি কপি করুন
আমি এখন বলব না তুমায় যে ছুটে চলে এস! কিন্তু বলবয্তক্ক্ন না তুমি আমার কাছে আসারঅনুম্তি পাচ্ছ ততদিন পর্জ্ন্ত আমি তুমার অপেক্কায় থাকব,,, আমার দ্রিড় বিস্বাস তুমি অনুম্তি এক্দিন পাবেই,,,
(২২) নং মেসেজটি কপি করুন
আমি তোমাকে ভালোবাসি কেন জান ?কারন তুমি আমাকে কষ্ট দাও,কারন তুমি আমায় ঘৃণা কর,কারন তুমি আমার থেকে অনেক অনেকদূরে চলে যেতে চাও ।তুমি আমায় ভালো না বাসলেও আমি তোমাকে কেবল তোমাকেইভালোবেসে নিজের সারা জীবনকাটিয়ে দেব ।আমার মনের এই নিঃস্বার্থভালোবাসা কেবল তোমার জন্য, কেবলইতোমার জন্য ...
(২৩) নং মেসেজটি কপি করুন
আমি থাকবো তোমার অপেক্ষায় গুচ্ছ পাতার মতো বুনন করে, কথামালা উপহার দেব বলে। সন্ধ্যা প্রদীপের আলোর মতো, মিষ্টি আলো তোমার মনে ছড়াবো বলে। আমি থাকবো তোমার অপেক্ষায়, যেখানে তুমি তোমার শেষ কবিতার শিরোনাম রচনা করেছিলে। প্রকৃতির আদল অঙ্গে মেখে, তোমার জন্য অতি সাধের সাজ- সজ্জায় এই গোধূলি বেলায়, একটু উচ্চ ভালবাসা দেবার একাগ্রতায় ঠিক সেখানটায়, আমি থাকবো তোমার অপেক্ষায়। আসবে কি তুমি, আমার ভালবাসা দুহাত ভরে নেয়ার আশায়।
(২৪) নং মেসেজটি কপি করুন
আমি রাতকে ভালবাসিনা,, তবুও আমি প্রতিরাত জেগে খাকি.. তোমার দেয়া কষ্টে ঘুম আসেনা বলে..!!

কষ্টের স্ট্যাটাস | Sad Status Bangla

কষ্টের স্ট্যাটাস | Sad Status Bangla
(২৫) নং মেসেজটি কপি করুন
আমি হারিয়ে গেলেয় ভয় নেই, খুজার মত কেউ নাই। আমি কস্ট পেলেও ভয় নেই, কস্ট বুজবার কেউ নেই। আসেছি একা,থাকব একা, ছলে জাব একদিন টিক একা।
(২৬) নং মেসেজটি কপি করুন
আর কেদে কিহবে, তুমায়ত না আর ফিরে পাওয়া জাবেনা,একথা মন কেন বুঝে না,মন বলে ফেলে আসা দিন গুলু কি চিল সবি চলনা,তবে কিভাবে মেনে নেব আমি এই পরা জয়,আমার ভালবাসা ত চিল না অভিনয়...
(২৭) নং মেসেজটি কপি করুন
আর কত ভালবাসলে ভালবাসবে তুমি আমায় আর কত কাঁদলে গলবে তোমার হৃদয়। আর কত রাত জাগলে বুঝবে তুমি আমায় আর কত অপেক্ষা করলে শেষ হবে অপেক্ষা আমার। আর কত দিন কাটলে আসবে তুমি কাছে আমার আর কত পোড়ায়ে খাটি করবে আমার হৃদয়। আর কত সাগরে ভাসলে দেখা দিবে তুমি আমায় আর কত পরীক্ষার পরশেষ হবে আমাকে জানার।
(২৮) নং মেসেজটি কপি করুন
আসবি তুই কবে......? পাগলি তুই ফিরে.....। যদি কখনো আসিস ফিরে, রাখব তরে অনেক সুখের। তুই সুখে থাকবি,,,,,,,,, আর আমায় ভালোবাসবি।।। # পাগলি_তুই_ফিরে_আয়
(২৯) নং মেসেজটি কপি করুন
এই পৃথিবীতে প্রিয় মানুষ গুলোকে ছাড়া েবঁচে থাকাটা কষ্টকর কিন্তু অসম্ভব কিছু নয়. কারো জন্য কারো জীবন থেমে থাকে না. জীবন তার মতই প্রবাহিত হয়. তাই, যেটা ছিলনা সেটা না পাওয়ায় থাক, সব পেয়ে গেলে জীবনটাও একঘেয়েমি হয়ে যায়,মনে রেখো পৃথিবীর সকল কষ্টই ক্ষনস্থায়ী..
(৩০) নং মেসেজটি কপি করুন
এক চোখ কখনো আরেক চোখকে দেখেনা... তবুও এক চোখের কিছু হলে আরেক চোখে অশ্রু না ঝরিয়ে পারে না....

লেখকের মন্তব্য

এই পোস্টে আপনি যে নতুন বাংলা কষ্টের স্ট্যাটাস দেখেছেন। আমি আশা করি এই বাংলা কষ্টের স্ট্যাটাস গুলো আপনার অনুভূতি প্রকাশ করতে অনেক সাহায্য করবে।

আমরা যে বাংলা কষ্টের স্ট্যাটাস গুলো  পছন্দ করি তা যত্ন সহকারে নির্বাচিত এবং বৈশিষ্ট্যযুক্ত। এই বাংলা কষ্টের এসএমএস যেকোনো মানুষকে তার অনুভূতি প্রকাশ করতে কিছুটা হলেও সাহায্য করবে। আশা করি আপনারা সবাই এই স্ট্যাটাস গুলো পছন্দ করবেন। এই স্ট্যাটাস গুলো ভালো লাগলে আপনার মতামত জানাতে ভুলবেন না। কারণ আমরা পাঠকদের মতামত জানতে খুব আগ্রহী। সম্পূর্ণ নিবন্ধটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

More Tags:-

koster status bangla

চাপা কষ্টের স্ট্যাটাস

কষ্টের স্ট্যাটাস পিক bangladesh

আবেগি কষ্টের স্ট্যাটাস

ছেলেদের কষ্টের মেসেজ

ইমোশনাল কষ্টের মেসেজ

অবহেলার কষ্টের স্ট্যাটাস

ছেলেদের কষ্টের স্ট্যাটাস

চাপা কষ্টের মেসেজ

Love কষ্টের sms

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Bangla Sad Status এ নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url