নতুন বাংলা মেয়ে পটানোর এসএমএস | Meye Potanor SMS Bangla

 মেয়েদের মন জয় করার প্রচেষ্টা অনেক পুরনো এবং এই প্রচেষ্টাকে সার্থক করতে এসএমএস বা টেক্সট মেসেজের ভূমিকা অসীম। বর্তমান যুগে স্মার্টফোনের ব্যবহারে মেয়ে পটানোর এসএমএসের জনপ্রিয়তা ক্রমশ বেড়েছে। এসএমএস একটি অত্যন্ত কার্যকর মাধ্যম যা দ্বারা আপনি মেয়েদের সঙ্গে যোগাযোগ করতে পারেন এবং তাদের মন জয় করতে পারেন। নিচে কিছু উদাহরণসহ আলোচনা করা হলো কিভাবে মেয়ে পটানোর এসএমএস ব্যবহার করে আপনার প্রেমের পথকে সহজতর করা যায়।

নতুন বাংলা মেয়ে পটানোর এসএমএস | Meye Potanor SMS Bangla

Fb Meye Potanor Sms

কত সুন্দর তুমি প্রেমে পড়েছি আমি, সুন্দর তোমার মণ, প্রেমে পড়ে হারাব দুজন। মায়াবী তোমার আঁখি, দিওনা আমায় ফাকি। সুন্দর তোমার হাসি,আমি তোমায় ভালোবাসি।

তুমি আমার অন্ধকারের আলো,মিষ্টি ঝড়ে কানের দুলে রোদ মাখানো সকাল জমে, তুমি আমায়  বাসো ভালো।

ভালোবাসা হল বৃষ্টির পানির মত, যা একবার নিচে পড়লে তা আর তোলা যায় না। ঠিক তেমনই একবার যাকে ভালবাসা যায়, তাকে জীবনেও ভূলা যায় না।

মিষ্টি হেসে কথা বলে, পাগল করে দিলে। তোমায় নিয়ে হারিয়ে যাবো ঐ আকাশের নীলে। তোমার জন্য আমার মনে অফুরন্ত আশা, সারাজীবন পেতে চায় তোমার ভালোবাসা।

আমার নামটি শুধু তোমার মনের ডায়রিতে লিখে রাখো, আমায় মনে পড়বে তোমার কাছে দূরে যেখানেই থাক। লাভ ইউ পাগলি।

খুঁজে দেখ হৃদয় মাঝে, আমি আছি স্বপ্নের সঁজে। তোমার ঐ চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়। সুখের সে স্বপ্নের মাঝে, সবসময় পাবে তুমি আমায়।

মেয়ে পটানোর মিষ্টি কথা

মনের মত ঘুরার সময় সঙ্গী যদি পায়, ঘুরব তারে সাথে নিয়ে তোমারে জানায়।
আমি প্রযাপতি হলে তোমার কাছে উড়ে যেতাম, গোলাপ হলে তোমার খোঁপায় নিড় রচনা করতাম। আর মেহেদি পাতার রং হলে তোমার হাত ধরে রাখতাম।
একটু যদি তাকাও তুমি মেঘগুলো হয় সোনা, আকাশ খুলে বসে আছি তাও কেন দেখছো না? একই আকাশ মাথার উপর তাও কেন ভাবসো না।
তোমার চোখের আড়াল হলে তুমি মন ভেঙ্গো না, তোমার মনের আড়াল হলে কারোর প্রেমে পড়ো না, একটু খানি দুঃখ্য পেলে ভূল বুঝো না।
একটা কথা বলি তোমায় শোনো কানে কানে, সারা প্রহর সারাক্ষণ থাকো আমার প্রাণে। ভালোবাসা কেন এমন হয়, মন পড়ে রয় তোমার আশায় শুধু স্বপ্ন সাজায় চোখের পাতায়।
বাবা যখন বকা দেয় তখন কিছু ভালো লাগে না, যখন দক্ষিনা বাতাস বয় তখন এ মনে আমি একা থাকি না.. আর যখন তুমি হাসো এই দুই চোখ ফেরানো যায় না।

New Meye Potanor Sms

হাজার তারা চায় না আমি, একটি চাদ চায়। হাজার ফুল চায় না আমি, একটি গোলাপ চায়, হাজার জনম চায় না আমি একটি জনম চায়, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই।
ফুল যদি পারে ভালোবাসা শিখাতে, চাদ যদি পারে রাতকে জাগাতে, মেঘ যদি পারে বৃষ্টি ঝরাতে, তবে কেন পারবেনা শত কষ্টের মাঝে আমাকে ভালোবাসতে।
ভালোবাসা তার জন্য যে ভালোবাসতে জানে, মন তাকে দেওয়া যায়, য়ে অনুভাব করতে জানে, বিশ্বাস তাকে কর যে রাখতে জানে, আর ভালো তাকেই বাস যে ভালবাসা দিতে জানে।
এই জীবনে সব পেয়েছি, পাইনি কারো মন। জানিনা যে এ জীবনে কে হবে আপন, মনের মত চাই যে তারে, চাই তার মন। হব কি তুমি আমার কাছেরই একজন।
কত যে ভালোবাসি মন ছুয়ে দেখ না। তুমি ছাড়া একাকি এ প্রহর আর কাটে না, সারাটি জনম তোমাকে আমি চায়,কেননা তোমারই মাঝে আমি নিজেকে হারাই।
একটা গাছে দুটি পাখি করে চিউ চিউ, তোমায় আমি ভালোবাসি আই লাভ ইউ।

Meye Potanor Message

প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান, দুটি পাখির একটি নীর, একটি পাখির দুটি তীর, দুইটি মনের একটি আশা, তার নাম ভালোবাসা।
হতে পার তুমি মন থেকে দূরে, তভূও রয়েছ তুমি মোর নয়ন জুড়ে। হয়তো তুমি নেই এই হৃদয়ে, তবুও রয়েছ পরশেরই ভিতরে, কারণ ভালোবাসি শুধু যে তোমারে।
তুমি সেই স্বপ্নপরি যাকে নিয়ে স্বপ্ন দেখি, তুমি সেই অনুভূতি যাকে আমার মণ অনুভব করে,তুমি সেই প্রেমিকা যার ভালবাসার ছন্দ প্রেমিক আমি।
ভালোবাসা মানে বোঝাপড়া, চুক্তি নয়। ভালোবাসা মনে ক্ষমা করা, ভূলে যাওয়া নয়। ভালোবাসা মানে মনে রাখা,  যোগাযোগ না থাকলেও।
কখন কখন মনে হয় তোমার সাথে আমার হৃদয়টা পাল্টাপাল্টি করি, যাতে বুঝতে  পারো তোমায় আমি কতটা ভালোবাসি। আর আমি বুঝতে পারি তুমি আমায় কতটা ভালোবাসো।
পুরো দুনিয়াকে আমি ব্রেকআপ দিব শুধু একবার বল, ভালোবাসিস আমায়? প্লিজ বল ময়নাপাখি।

Meye Potanor Caption

আমার হৃদয়ের সবটুকু রঙ ছড়িয়ে দিলাম একসাথে, তুমি রাঙ্গিয়ে নিও তোমার মন। অবুঝ এমনের আশাগুলো উড়িয়ে দিলাম বাতাসে তুমি সাজিয়ে নিও তোমার জীবন। l Love You Jan
আমাদের সম্পর্কটা টম এবং জেরির মতো। আমরা একে অপরকে জ্বালাতন করি, একে অপরকে তাড়া করি, একে অপরের সাথে রাগ করি কিন্তু আমরা দুজন একে অপরকে ছাড়া থাকতে পারি না।
ভালোবাসা হলো এক সুখ পাঁখি, পুষতে হয় হৃদয়ে। সেই ভালোবাসা পৃথিবীতে কাউকে হাসায় আবার কাউকে কাদায়। মিস ইউ..
জীবনে অনেকবার প্রেমে পড়েছি কিন্তু প্রত্যেকবার এই ভালোবাসা তোমার সাথে ছিল। তোমাকে শুধু আমাকে ভালোবাসতে আশক্ত করে ফেলেছি। লাভ ইউ
আকাশ হলে চাঁদটা দিতাম, মেঘ হলে বৃষ্টি ঝড়াতাম। পাখি হলে গান শুনাতাম, ফুল হলে সৌরভ ছড়াতাম। আর আমি অমানুষ হলে ভালো না বেসে কষ্ট দিতাম। অনেক ভালোবাসি তোমাকে জান।
যদি উপকার করতে না পার তাহলে ক্ষতি করো না, যদি ভালোবাসতে না পার তাহলে প্রতারণা করো না, যদি মন দিতে না পার তাহলে মন ভেঙ্গোনা।

Meye Potanor Bangla SMS

চোখে আছে কাজল কানে আছে দুল ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ দুটো ছোট ছোট মুখে মিষ্টি হাসি, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।
আমার কেউ নেই তুমি ছাড়া,আমার জীবনে কোন স্বপ্ন নেই তুমি ছাড়া, আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারি না তোমায় ছাড়া, আমি কিছু লিখতে পারি না তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া।
ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেব আমার সব ভালোবাসা।
তুমি আমার রঙ্গীন স্বপ্ন, শিল্পীর রঙে ছবি, তুমি আমার চাদের আলো, সকাল বেলার রবি, তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কূল, তুমি আমার ভালোবাসার শিউলি বকুল ফুল।

শেষ কথা

মেয়ে পটানোর এসএমএস ব্যবহার করে আপনি খুব সহজেই মেয়েটির মন জয় করতে পারেন। তবে মনে রাখতে হবে যে, এসএমএস পাঠানোর সময় আপনার ভাষা, ভঙ্গি এবং সময় গুরুত্বপূর্ণ। সঠিক ভাবে এসএমএস ব্যবহার করে আপনি একটি সুন্দর এবং সার্থক সম্পর্ক গড়ে তুলতে পারেন। ভালোবাসা, আন্তরিকতা এবং সততার সঙ্গে এসএমএস পাঠালে মেয়েটির মন জয় করা সহজ হয়ে যায়।

এসএমএসের মাধ্যমে সম্পর্কের গভীরতা বাড়ানোর জন্য নিয়মিত এবং আন্তরিক যোগাযোগ বজায় রাখা অত্যন্ত জরুরি। এটি সম্পর্ককে মজবুত করে এবং একে অপরের প্রতি বিশ্বাস এবং ভালোবাসা বৃদ্ধি করে।

সুতরাং, আপনি যদি সত্যিই মেয়েটির মন জয় করতে চান এবং একটি সুন্দর সম্পর্ক গড়ে তুলতে চান তবে উপরের টিপস এবং উদাহরণগুলো অনুসরণ করতে পারেন। শুভকামনা রইল আপনার প্রেমের পথে সাফল্যের জন্য।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Bangla Sad Status এ নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url