মেয়ে পটানোর এসএমএস | Meye Potanor Sms

 মেয়েদের মন জয় করার প্রচেষ্টা অনেক পুরনো এবং এই প্রচেষ্টাকে সার্থক করতে এসএমএস বা টেক্সট মেসেজের ভূমিকা অসীম। বর্তমান যুগে স্মার্টফোনের ব্যবহারে মেয়ে পটানোর এসএমএসের জনপ্রিয়তা ক্রমশ বেড়েছে। এসএমএস একটি অত্যন্ত কার্যকর মাধ্যম যা দ্বারা আপনি মেয়েদের সঙ্গে যোগাযোগ করতে পারেন এবং তাদের মন জয় করতে পারেন। নিচে কিছু উদাহরণসহ আলোচনা করা হলো কিভাবে মেয়ে পটানোর এসএমএস ব্যবহার করে আপনার প্রেমের পথকে সহজতর করা যায়।

মেয়ে পটানোর এসএমএস | Meye Potanor Sms

মেয়ে পটানোর এসএমএস | Meye Potanor Sms

ঘর সাজাবো আলো দিয়ে মন সাজাবো প্রেম দিয়ে, চোখ সাজাবো স্বপ্ন দিয়ে, হাত সাজাবো মিন্দি দিয়ে, আর তোমায় সাজাবো আমি ভালোবাসা দিয়ে।

আমি হলাম আকাশ, কষ্ট আমার মেঘ, জোছনা আমার আবেগ, বৃষ্টি আমার কান্না, রোদ আমার হাসি, কি করলে বুঝবে বন্ধু তোমায় আমি কত ভালোবাসি।

গোলাপ যায় শুকিয়ে, চাদ যায় লুকিয়ে, দিন যায় ফুরিয়ে, পাখিরা যায় উড়িয়ে, কথা দিলাম বন্ধু তোমায়, যাব না আমি হারিয়ে। যদি রাখ তোমার হৃদয়ে, থাকবো আমি তোমারই হয়ে।

একটু খানি শোন একটু আমায় জানো, একটু খবর নিয়ো। থাকো যখন একা একটু দিও দেখা, একটু নিয়ো খোজ এস এম এস দিয়ো রোজ।

একজন প্রকৃত প্রেমিক শত শত মেয়েকে ভালবাসে না, বরং সে একটি মেয়েকেই শত উপায়ে ভালোবেসে থাকে।

যতনে রেখেছি তোমায় আমারি বুকে, পারবে না কেড়ে নিতে কেউ তোমাকে, কোথায় যাবো আমি কে আছে আমার,তুমি ছাড়া পৃথিবীটা এতই আধার। এক পৃথিবী প্রেম আমি তোমাকে দিব, জনমে জনমে আমি তোমারই রব।

তুমি যদি বাসো ভালো চাদের মত দেব আলো, যদি আমায় ভাব আপন, হব তোমার মনের মতন, নদী যেমন দেয় মোহনা তোমারই আমি তোমারই উপমা।

Facebook Meye Potanor Sms

খুব নিশিতে কষ্ট হলে মাথা রেখ চাদের কোলে, তবুও যদি কষ্ট থাকে চোখ রেখ আমার চোখে, কষ্ট রেখ না বুকের মাঝে, পাঠিয়ে দিও আমার কাছে।

মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখ, হৃদয়ের মাঝে ছোট্ট করে আমার ছবি একো, স্বপ্ন গুলো দিলাম তাতে আরো দিলাম আশা, মনের মত সাজিয়ে নিও আমার ভালবাসা।

দিব তোমায় লাল গোলাপ স্বপ্নে গিয়ে করব আলাপ, বলব খুলে আমার কথা, আছে যত মনের কথা, বলব তোমায় ভালোবাসি থাকব দুজন পাশাপাশি।

মিষ্টি হেসে কথা বলে, পাগল করে দিলে। তোমায় নিয়ে হারিয়ে যাবো ঐ আকাশের নীলে। তোমার জন্য আমার মনে অফুরন্ত আশা, সারাজীবন পেতে চায় তোমার ভালোবাসা।

ভালোবাসা মানে তার কাছ থেকে কিছু আশা করা নয়, বরং ভালোবাসা মনে, যে কোন মূল্যে তাকেই সব কিছু দেওয়া। ভালোবাসা মানে একজনের প্রতি অন্যজনের আকর্ষণ, যাকে সে নিজের সুখে-দুঃখে পাশে রাখতে চায়।

খুঁজে দেখ হৃদয় মাঝে, আমি আছি স্বপ্নের সঁজে। তোমার ঐ চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়। সুখের সে স্বপ্নের মাঝে, সবসময় পাবে তুমি আমায়।

ভালোবাসা মনে একজনের সব দোষগুলো জেনে যাওয়া সেগুলোর জন্য তাকে আরো বেশি করে ভালোবাসা। আই লাভ ইউ

চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা

চুপি চুপি বলি তোমায়, আমায় ছেড়ে যেন দূরে যেও না। আছো তুমি আমার হৃদয়ের একদম গহীন বনে, তোমায় ছাড়া আমি বাঁচতে পারবো না এই ভূবনে।

ভালোবাসা চাঁদের মতো সত্য শিশির ভেজা ফূলের মতো পবিত্র। কিন্তু, সময়ের কাছে পরাজিত বাস্তবতার কাছে অবহেলিত।

সত্যিকারের Valobasa জীবনে একবার হয়। কেন সময়, কোন জায়গায়, কার সাথে কি ভাবে হয় তা কেউ বলতে পারে না। হয়তো, আমিও তোমাকে ভালোবেসে ফেললাম।

জীবন কারো জন্য থেমে থাকে না কিন্তু মনটা মাঝে মাঝে থেমে যায় প্রিয় মানুষটার জন্য।

আমিতো হাত বাড়িয়ে দাঁড়িয়ে আছি তোমার ভালোবাসা নিব বলে, দাও তুমি কত ভালোবাসা দিবে আমায়। বিনিময়ে একটি হৃদয় তোমাকে দিবো, যা কখন ফিরিয়ে নেবার নয়।

কাউকে আবেগের ভালোবাসা দিও না মনের ভালোবাসা দিও, কারণ আবেগের ভালোবাসা একদিন বিবেকের কাছে হেরে যাবে, আর মনের ভালোবাসা চিরদিন রয়ে যাবে।

তোমার জন্য স্বপ্ন দেখি তুমি আসবে বলে, তোমার জন্য অপেক্ষায় আছি ভালোবাসবে বলে।

Meye Potanor Sms 2024

হৃদয়ের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজও ভালোবাসি তারে, ভালোবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আসি, কি করে বোঝাব তারে আমি কতটা ভালোবাসি।

তুমি আমার সৃষ্টি সীমার বাইরে হইতে পার, কিন্তু আমার হৃদয় থেকে দূরে নয়, তুমি আমার নাগালের বাইরে যেতে পার, কিন্তু আমার মন থেকে নয়, আমি তোমার কাছে কিছু নাও হতে পারি, কিন্তু তুমি আমার কাছে জীবনের সবকিছু।

মন দেখে ভালোবাস ধন দেখে নয়, গুণ দেখে প্রেম কর রুপ দেখে নয়, রাতের বেলা স্বপ্ন দেখ দিনের বেলা নয়, একজনকে ভালোবাস দশ জনকে নয়।

তোমার মুখের মিষ্টি হাঁসি ভূলতে পারি নাই, তাইতো আমি তোমার আশায় পথের পানে চায়।

চোখে যদি অশ্রু আসে, রুমাল দিয়ে মুছিয়, বুকের রক্ত ঢেলে দিয়ে আমায় ভাল বাসিয়।

নতুন চাদের মিষ্টি আলো বাসি তোমায় অনেক ভালো। মিটি মিটি তারার মেলা দেখব তোমায় সারা বেলা।

ভালোবাসার মানুষ যতই দূরে থাকুক না কেন, কখন মনে হবে না সে দূরে আছে, যদি সে অনুভাবে মিশে থাকে।

Meye Potanor Chat

রাস্তা ঘাটে দেখতে পায় কত শত মেয়ে, কিন্তু তারা অপরূপা নয়কো তোমার চেয়ে।

রাতে শুয়ে ঘুম আসে না ভেবে তোমার কথা, কবে তুমি আসবে বল আমার সাথে হেথা। 

ভালোবাসা শুরু হয় শেষ হয় না, হয়তো একসময় ভালোবাসার মানুষটা হারিয়ে যায়, তবে ভালোবাসা হারায় না। বরং মনের গভীরে থেকে যায়।

ভালোবাসা মানে তার কাছে কিছু আশা করা নয়.. বরং ভালোবাসা মানে, যে কোন মূল্যে তাকে সবকিছু দেওয়া।

ভালোবাসা মানে একজনের প্রতি আকর্ষণ যাকে সে নিজের সুখে দুঃখে পাশে রাখতে চায়।

ভুল তোমার ছিলো তুমি বুঝতে পারোনি, রাগ আমারও ছিলো কিন্তু আমি দেখায় নি। ভুলে যেতে আমিও পারতাম, কিন্তু চেষ্টা করিনি, কারণ ভুলে যাওয়ার জন্য ভালোবাসিনি।

তুমি বৃষ্টি ভেজা পায়ে সামনে এলে মনে হয়, আকাশের বুকে যেন জল ছবি একে যায়। তুমি হাঁসলে বুঝি মনে হয়, স্বপ্নের আকাশে পাখি ডানা মেলে দেয়। 

Meye Potanor Caption Bangla

ভালোবাসা সেই অমূল্য উপলব্ধির নাম যা একজনের অতীতের সব দুঃখ্য ভূলিয়ে দেয়, আর নতুন আনন্দে নিজেকে খুশি রাখতে সাহায্য করে।

তুমি আকাশের ঐ নীল আমি মেঘে মেঘে স্বপ্নিল, তুমি হাওয়া হয়ে আসো শুধু আমাকেই ভালোবাসো, তুমি মনের আালপনা তুমি সেই প্রিয় কল্পনা..তুমি ছুঁয়ে দিলে এই মন, আমি উড়ব আজীবন।

হৃদয়ের ভাষা বুঝা বড় দায়, ভূল করে কেউ প্রেমে পড়ে যায়, যদিও এ কথা মিথ্যে নয় ভালোলাগা শেষে ভালোবাসা হয়। তভুও ভালোলাগা আর ভালোবাসা এক নয়।

যদি মন কাঁদে আমি আসবো বরষা হয়ে, যদি মন হাসে আমি আসবো চাঁদ হয়ে, যদি মন উড়ে আমি আসবো  পাঁখি হয়ে,  যদি মন খোঁজে আমি আসবো.. খুজেই দেখনা।

কিছু বিষ্টির জল অশ্রু হিসেবে দিলাম,  কিছু ফুলের কাঁটা বেথ্যা হিসাবে দিলাম, কিছু সুখ নিরদাবি করে দিলাম, কিছু দুঃখ্য ধার হিসেবে দিলাম, অবশেষে কিছু গোলাপ শুভেচ্ছা হিসাবে দিলাম।

চোখে আমার ঝরণা বহে, আর বুকে দুঃখের গান, তারে যদি না পায় আমি দিব মোর প্রাণ। শুনতে চায় তারই কথা, ধরতে চায় হাত। কেমন করে তোরে ছাড়া থাকি দিন রাত।

কাঁচা লঙ্কা ঝাল, টমেটা লাল। কেন এত ভালো লাগে তোমার ঐ গাল।

Meye Potanor SMS

যতদূরে যাও না কেন, থাকব তোমার পাশে, যেমন করে বৃষ্টি ফোটা জড়িয়ে থাকে ঘাসে। সকল কষ্ট মুছে দেব, দেব মুখের হাসি, হৃদয় থেকে বলছি তোমায় অনেক ভালোবাসি।

এ পারে যদি মোদের নাই বা হয় দেখা। ঐ পারে সঙ্গী হব ভেব না তুমি একা। ভালবেসে তোমায় আমি জীবন দিতে পারি, তোমায় পেলে সুখের সাথেও দেব আমি আড়ি।

ভালোবাসা হল এক অদ্ভত অনুভুতি, যখন ছেলেটি বুঝে তখন মেয়েটি বুঝে না। আর যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না। আর যখন উভয়ে বোঝে তখন দুনিয়া বুঝে না।

প্রথম দেখায় কখন ভালবাসা হয় না, যা হয় তা হল ভালোলাগা, আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে ভাবতে সৃষ্টি হয় ভালোবাসা।

যদি যাও কখন হারিয়ে তুমি সময় নামক স্রোতের টানে, তবে কিভাবে তোমায় রাখব ধরে হৃদয়ের মাঝখানে। জানি তোমায় কোনদিন আটকানো জাবে না, তবে এতটুকু শুনে যেও, আর কখন এই পৃথিবীর বুকে খুজে আমায় তুমি পাবে না।

নীল আকাশে তারার মেলা, মাঝ রাতে চাঁদের খেলা, স্নিগ্ধ সকাল শিশির ভেজা, ডুবে দেখ আমার প্রেমে কত মজা।

নীল আকাশে তারার মেলা, মাঝ রাতে চাঁদের খেলা, স্নিগ্ধ সকাল শিশির ভেজা, ডুবে দেখ আমার প্রেমে কত মজা।

শেষ কথা

মেয়ে পটানোর এসএমএস ব্যবহার করে আপনি খুব সহজেই মেয়েটির মন জয় করতে পারেন। তবে মনে রাখতে হবে যে, এসএমএস পাঠানোর সময় আপনার ভাষা, ভঙ্গি এবং সময় গুরুত্বপূর্ণ। সঠিক ভাবে এসএমএস ব্যবহার করে আপনি একটি সুন্দর এবং সার্থক সম্পর্ক গড়ে তুলতে পারেন। ভালোবাসা, আন্তরিকতা এবং সততার সঙ্গে এসএমএস পাঠালে মেয়েটির মন জয় করা সহজ হয়ে যায়।

এসএমএসের মাধ্যমে সম্পর্কের গভীরতা বাড়ানোর জন্য নিয়মিত এবং আন্তরিক যোগাযোগ বজায় রাখা অত্যন্ত জরুরি। এটি সম্পর্ককে মজবুত করে এবং একে অপরের প্রতি বিশ্বাস এবং ভালোবাসা বৃদ্ধি করে।

সুতরাং, আপনি যদি সত্যিই মেয়েটির মন জয় করতে চান এবং একটি সুন্দর সম্পর্ক গড়ে তুলতে চান তবে উপরের টিপস এবং উদাহরণগুলো অনুসরণ করতে পারেন। শুভকামনা রইল আপনার প্রেমের পথে সাফল্যের জন্য।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Bangla Sad Status এ নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url