নতুন ৩০০+ কালেকশন কষ্টের স্ট্যাটাস । New Stylish Sad Status Bangla

এই পাতাটিতে আমরা বেশকিছু বাছাই করা বাংলা কষ্টের স্ট্যাটাস রেখেছি। যেগুলো আপনাদের প্রোফাইলে শেয়ার করে আপনাদের মনের ভাব প্রকাশ করতে পারেন। এমনও হতে পারে স্ট্যাটাস গুলো আপনার সাথে হুবহু মিলে গেছে। আপনারা স্ট্যাটাস গুলো সহজেই কপি করতে পারবেন এবং আপনার ফেসবুক প্রোফাইলে শেয়ার করতে পারবেন।

কষ্টের স্ট্যাটাস বাংলা | Sad Post Bangla

কষ্টের স্ট্যাটাস বাংলা | Sad Post Bangla
(১) নং মেসেজটি কপি করুন
একা পথ চলতে চলতে অভ্যাস হয়ে গেছে, তাই হয়ত আজ আর আমি পথ ভুল করি না … তোমাকে না দেখে থাকাও অভ্যাস হয়ে গেছে, এজন্যে হয়ত আজকাল ব্যস্ততার মাঝে আর তোমাকে মনেও পরে না … কষ্ট পেতে পেতে কষ্টগুলোকেই জীবনের সঙ্গী করে নেওয়ার অভ্যাস হয়ে গেছে, তাই হয়ত আজ আর আমি কষ্ট পাই না 
(২) নং মেসেজটি কপি করুন
একদিন আমি আমার পথে হাঁটছিলাম, হঠাৎ তুমি এলে, আর হাঁত ধরে, অচেনা পথে নিয়ে গেলে, তোমায়বিশ্বাস করে ছিলাম, কিন্তু, জানতাম না,মাঝ পথে একা ফেলে চলে যাবে। 
(৩) নং মেসেজটি কপি করুন
এখনো তুমি আমার পাশেই আছো ,, এখনো তোমায় প্রতিদিনই দেখি । কিন্তু এই এখনকার তুমি আর সেই আগের তুমিনা,বদলে যাওয়া সময়ের মত,ঘড়ির কাটার মত,রংধনুর সাত রংয়ের মত নিজেকে পরিবর্তন করেছো।বিবেক হীন হয়ে গেছো। জানিনা কেন বা কোন কারনে? সেটা তুমিই ভাল জানো । আমার ভালবাসায় তো কোন কিন্তু ছিলনা , ছিলনা কোন ভূল। তবে কেনো হারাতে হলো তোমায় । প্রশ্ন করবোনা কেন এমন করলে?? জানতেও চাইবোনা কি এমন ভূল ছিল আমার ? মিতু শুধু একটাই প্রশ্ন তোমার কাছে আমি কি কোনোদিনও তোমার ছিলাম না ? আমাকে কি এক মুহূর্তের জন্য ও তোমার করে ভাবোনি ??
(৪) নং মেসেজটি কপি করুন
এখন আমি আর সেই আমি নেই...... নিজেকে বদলে ফেলেছি সময়ের ব্যাবধানে, বদলে ফেলেছি নিজের পৃথিবী...এখন আর তোমার কথা মনে করে অলস সময় কাটাই না... কখন তুমি ফোন করবে সেই অপেক্ষাই থাকি না......আমি যখন তোমার দুয়ারে বার বার গিয়ে বলেছি মিতু আমি তোমাকে ভালোবাসি...তুমি আমাকে ততবারই ফিরিয়ে দিয়েছ । এখন আর আমাকে ঐ কথা গুলি কোনো কষ্ট দেয় না ! জানি তোমাকে অনেকেই ভালবাসে , কিন্তু আমার মত করে তোমাকে কেউ ভালোবাসতে পারবে না... !! কেউ আমার মতো তোমার খেয়াল করবে না,খবর নিবে না ! এই ভালোবাসা তুমি একটি বারের জন্যেও অনুভব করতে পারলে না, বুঝতে পারলে না আমার এই অসীম ভালোবাসা, যেটা সৃষ্টি হয়েছিল শুধুমাত্র তোমার জন্য । ভালো থেকো !!
(৫) নং মেসেজটি কপি করুন
এমন কেন... খেলো আমায় নিয়ে... পেয়ে হারাবার ব্যাথা.. যাও কেনো দিয়ে... জীবন যেন.. খেলছে নিঠুরখেলা. ভলবাসা যায় ঢেকে... অবহেলায় হায়..... কেনো.. এভাবে কাদাও যেন.. ভালবাসা কোনো হাসি খেলা পুরানো। ভাললাগেনা কেন। এভাবে কাদাও যেন ভালবাসা কোনো হাসি খেলা পুরানো। ভাললাগেনা কেন। অবেলায় না বলা.. আবেগে জড়িয়ে.. এমনে একেছি কত যে ডেকেছি যে.. তোমায়...অসহায় এ ভাষা গেছে যে হারিয়ে.বোঝকি সে কথা না বলা ব্যাথা যে মার..... 
(৬) নং মেসেজটি কপি করুন
ঐ বিশাল আকাশের কষ্ট কি মানুষের চেয়েও বেশি? ইচ্ছে হলেই তো আকাশ তার জমে থাকা কষ্টগুলো বৃষ্টি হয়ে ঝরিয়ে দিতে পারে। কিন্তু মানুষ? কিছু মানুষ আছে যারা জমে থাকা কষ্টগুলো অশ্রু হয়ে ঝরিয়ে দিতে পারে না। বুকের ভেতর কষ্টগুলো জমাট বেঁধে থাকে। আর সেই কষ্টগুলো ধারন করার ক্ষমতা ওই বিশাল আকাশেরও 

ভালোবাসার কষ্টের এসএমএস | Sad Bangla Status

ভালোবাসার কষ্টের এসএমএস | Sad Bangla Status
(৭) নং মেসেজটি কপি করুন
কাউকে এমন কথা বলো না, পরে Sorryবলতে হয.... এমনভাবে দুরে সরিয়ে দিওনা, পরে missকরতে হয়....... এমন কস্ট দিও না,পরে চোখের জল ফেলতে হয়..........
(৮) নং মেসেজটি কপি করুন
কাউকে ভালোবাসলে বেশি কাছে যাবার চেষ্টা করতে নাই। তাতে করে কাছে যাবার আকুতি দেখে সে হয়তো দূরে চলে যেতে পারে । কেননা মানুষ সোজা পথের চেয়ে বাকা পথে হাটতে আনন্দ পায় বেশি। কিন্তু সব কিছু হারিয়ে সোজা পথেই আসতে হয়। সেই সময়ে নতুন করে ভালোবাসার ইচ্ছা টা আর থাকে না....।
(৯) নং মেসেজটি কপি করুন
কাঁদবে কি তখন ? চির নিদ্রায় ঘুমাবো যখন.. মনে রাখবে কি তখন ? না ফেরার দেশে চলে যাবো যখন.. ডাকবে কি তখন ?? তোমার ডাকে সাড়া দিবনা যখন.
(১০) নং মেসেজটি কপি করুন
কান্নার জল সবাই দেখে..হৃদয়ের কষ্ট কেও দেখেনা..পাওয়ার আনন্দ কিছু দিন থাকে..কিন্তূ না পাওয়ার বেদনা সারাজীবন এ ও ভুলা যায়না..!!
(১১) নং মেসেজটি কপি করুন
কারো সাথে অভিমান করতে হলে তাঁর উপর মিনিমাম একটা অধিকার থাকা লাগে। না হলে সে কখনোই তোমার অভিমান ভাঙ্গাতে আসবে না। কিন্তু আমি সেটা ভুলে গেছিলাম। ভুলে গেছিলাম দুই দিনের কথা বলায় কারো উপর কুনো অধিকার তৈরী হয় না। যেটা তৈরী হয় সেটা শুধু মাত্র একটা manusotto ছাড়া আর কিছুই না।
(১২) নং মেসেজটি কপি করুন
কালের খেয়ায় স্বপ্ন দিচ্ছে পারি দুঃখের নীল অস্তরাগে। তোমায় ভালোবেসে কন্ঠস্বর বেদনার ঝড় হয়ে আসে। অবিশ্বাসের মেঘে মোর কান্নাভেজা মুখ খানি ভাসে। মোর জীবন যেন বিদায় নেয় তোমার মৃত্যুর আগে।

রিলেশনশিপ কষ্টের স্ট্যাটাস | Bangla Sad Caption

রিলেশনশিপ কষ্টের স্ট্যাটাস | Bangla Sad Caption
(১৩) নং মেসেজটি কপি করুন
কি করে তকেবলব,তুইকে আমার।আয় না সাথেচলব ,সব পারাপার। কিছু কথা ভাবতে ভাবতে চোখে এল জল,জলকে বলিলাম তুই হঠাৎ কেন বাইরে এলি বল?জল বললো চোখটি তোমার সুখের নীড়,কি করে সইবো বলো এত দুঃখের ভীড় কিছু রাত কেটে যায় সপ্ন বিহিন.. কিছুআশা ভেঙ্গে যায় নিরবে.. কিছুস্রিতি কাদিয়ে যায় আরালে.. কিছু মানুষদুরে হারায় কিছু না বলে..!!
(১৪) নং মেসেজটি কপি করুন
কে আমি???কতটুকু জানো আমায়???কতটুকু জানলে বলা যায়,তুমি সবটুকু জেনেছ আমায়।মুখোশ পরে এক আমি আবার মুখোশের আড়ালে অন্য আমি। তোমার অজানা হাজারও আমির ভিতরে আজ লুকিয়ে আছি আমি,শুধুই আমি।তোমার কল্পমায়ায় এক আমি আর আমার বাস্তবতায় আরেক আমি।তাই বলছি আজ হাজারও আমির গভীরে হারিয়ে গেছি আমি।আর কখনো খোঁজে পাবে না তুমি।# R_S_R
(১৫) নং মেসেজটি কপি করুন
কষ্ট দিচ্ছ, দিয়ে যাও। ঘৃণা করছো, করে যাও। কিন্তু , মনে রেখো, জীবন টা ছোট নয়। যে কষ্ট তুমি আজ আমায় দিচ্ছো, তা তোমাকে অন্য কেউ ফিরিয়ে দিবে।
(১৬) নং মেসেজটি কপি করুন
কষ্ট নিয়ে জীবন শুরু কষ্ট নিয়ে শেষ, কষ্ট কে ভালোবেসে কষ্টে আছি বেশ। কষ্ট নিয়ে সুখি আমি কষ্ট নিয়ে দুঃখি, কষ্ট গুলো বুকের মাঝে জমা করে রাখি।
(১৭) নং মেসেজটি কপি করুন
কষ্টে তো কষ্টই থাকে।কিনতু সেই কষ্টে অন্য কিছুর ছোঁয় মনে হয়,যখন ভালোবাসার মানুষটি কষ্ট দেয়।আবার,সকল কষ্টকেই তুচ্ছ মনে হয়,যখন সেই কষ্ট দেবার মনুষটিই ভালোবেসে জন বলে ডাকে।
(১৮) নং মেসেজটি কপি করুন
কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি আমি,, চাঁদের পাশাপাশি,, আজব এক ছেলে আমি দুঃখ পেলেও হাসি

দুঃখ কষ্টের স্ট্যাটাস | Love Sad Status Bangla

দুঃখ কষ্টের স্ট্যাটাস | Love Sad Status Bangla
(১৯) নং মেসেজটি কপি করুন
খোলা জানালা দখিনের বাতাসে ঢেকে যায় পর্দার আড়ালে তখন তুমি এসে হেসে বলে দাও, আছি তোমার পাশে বহুদূর পথ ভীষণ আঁকা বাঁকা পথ চলতে ভীষণ ভয় তুমি এসে বলে দাও, আছি আমি পাশে করো না কিছুতেই ভয় কখনো ভাবিনি চলে যাবে তুমিআমাকে এভাবে কাঁদিয়ে।
(২০) নং মেসেজটি কপি করুন
গোপনে বেসেছি ভাল প্রকাশ করিনি বলব বলব বলেও কোন দিন বলতে পারিনি মনে শুধু প্রশ্ন জাগে তুমি ও কি আমাই ভালোবাসো?মনে আবার ভয়ই জাগে কি জানি কি ভাবে চেষ্টা অনেক করি তবুও বলতে পারিনা মনের কথাসে কথাই যদি তুমি পাও একটু ব্যথা এই না বলা কথাটি শুধু কষ্ট দিসছে আমাই আড়াল থেকে ভালবেসে যাচ্ছি শুধু তমাই।
(২১) নং মেসেজটি কপি করুন
গোলাপ যদি সুন্দর হয়,গাছে এতো কাটা কেন? মণি যদি মুল্যবান হয়,বিশাক্ত_সাপের মাথায় কেন?ভালবাসা যদি সর্গ হয়,তাহলে এতো কষ্ট কেন??
(২২) নং মেসেজটি কপি করুন
চাইলেই হয়তো তোমাকে ছারা বেঁচে থাকতে পারতাম, জানি কষ্ট হতো, তবু অসম্ভব ছিলো না । কিন্তু বেঁচে থাকলে তো বাকিটা জীবন তোমাকে ঘৃণা করে বাঁচতে হবে । তোমায় এতো বেশি ভালোবেসেছি যে, তোমাকে কখনো ঘৃণা করতে হবে এ কথা এক মুহূর্তের জন্যও ভাবি নি, ভাববোই বা কেনো ? আমার ভালোবাসা তো বাজি ছিলো না। আজ আমার এই ভালোবাসা কে আমি ঘৃণার কাছে এতো সহজে হেরে যেতে দেই কি করে বলো? তাই ঘৃণা করে বেঁচে থাকার চেয়ে তোমায় ভালো..বল
(২৩) নং মেসেজটি কপি করুন
চোখের জল ঝরার চেয়ে এক ফোটা রক্ত ঝরা অনেক ভালো । কারন,এক ফোটা রক্ত বের হতে হালকা ব্যথা লাগে আর এক ফোটা চোখের জল পুরো হৃদয় ছিড়ে বের হয়..................
(২৪) নং মেসেজটি কপি করুন
চুপি চুপি বলি তোমায় প্রিয়তমা .... আমায় ছেড়ে যেন ধুরে যেওনা ... আচ তুমি আমার হৃদয়ের একদম গহীন বনে....তোমায় ছাড়া আমি বাচতে পারবনা এই ভুবনে.... 

কষ্টের স্ট্যাটাস | FB Sad Status Bangla

কষ্টের স্ট্যাটাস | FB Sad Status Bangla
(২৫) নং মেসেজটি কপি করুন
চলে যেতে বলেছিলো তাই সবকিছু শেষ করেই চলে যাচ্ছি । পিছু ডেকে কষ্ট পেয়ো না ভুল ভেবে ভুলে যেয়ো । অভিমানে পিছু ডাকোনি বাধা হয়ে সামনে দাড়াও নি এই ভেবে অাবার কখোনোও কষ্ট পেয়ো না । আমি না হয় নিজেকে মানিয়ে নেবো কারণ কাউকে না কাউকে কখনো কখনো এভাবেই চলে যেতে হয় । কিন্তু আসলে সত্যি কি জানো মিতু ! তোমাকে অনেক ভালোবেসেছিলাম । বুকের ভিতরে অবিরাম বয়ে চলা অকুল স্রোত
(২৬) নং মেসেজটি কপি করুন
হয়তো অামাকে কষ্ট দিবে অনেক কাঁদাবে । তবে কি ভুলে যাওয়া বলে কিছু নেই ? শেষ বলে কিছু নেই,, আমি কি তোমাকে কখোনোই ভুলতে পারবো না ??
(২৭) নং মেসেজটি কপি করুন
চলেই যদি যাবে, তো এসে ছিলে কেন? ভুলেই যদি যাবে, তো জান বলে ডেকে ছিলে কেন?
(২৮) নং মেসেজটি কপি করুন
ছায়া হয়ে থাকবে তুমি এ মনের আঙ্গিনায়।আর ভালোবাসবে আমায় তোমার চোখের অদ্ভুত মায়ায়।যদি ভালোবাসো আমায়,আমার এ হৃদয়টা দিয়ে দিব তোমায়। আমার হৃদয়টা রেখ যতনে, অতঃপর তোমায় a dad's নিয়ে হারিয়ে যার পূর্ণ চাদানী রাতের লগ্নে।...........!!!!!! # ভালোবাসার_ছায়া_পথ
(২৯) নং মেসেজটি কপি করুন
ছিরে ফেলেছি আমি ডাইরির পাতা...সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা..ছিরতে পারিনি আমার মনের পাতা..যেখানে জমে আছে আছে জীবনের অনেক ব্যাথা !!
(৩০) নং মেসেজটি কপি করুন
জও বুঝতে পারিনি তোমাকে জানিনা কি চাও তুমি .. কখনও নীল আকাশে রক্তিম সূর্য আবার কখনও কালো মেঘ .. তবুও চেয়ে থাকি শুধু তোমারি পানে ভুলে সব আবেগ.. যতই ব্যথা দাও আমায়,তবুও আমি ভালোবাসি শুধু তোমায়, বাসব সারাজীবন..... !!!

লেখকের মন্তব্য

এই পোস্টে আপনি যে নতুন বাংলা কষ্টের স্ট্যাটাস দেখেছেন। আমি আশা করি এই বাংলা কষ্টের স্ট্যাটাস গুলো আপনার অনুভূতি প্রকাশ করতে অনেক সাহায্য করবে।

আমরা যে বাংলা কষ্টের স্ট্যাটাস গুলো  পছন্দ করি তা যত্ন সহকারে নির্বাচিত এবং বৈশিষ্ট্যযুক্ত। এই বাংলা কষ্টের এসএমএস যেকোনো মানুষকে তার অনুভূতি প্রকাশ করতে কিছুটা হলেও সাহায্য করবে। আশা করি আপনারা সবাই এই স্ট্যাটাস গুলো পছন্দ করবেন। এই স্ট্যাটাস গুলো ভালো লাগলে আপনার মতামত জানাতে ভুলবেন না। কারণ আমরা পাঠকদের মতামত জানতে খুব আগ্রহী। সম্পূর্ণ নিবন্ধটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

More Tags:-

koster status bangla

চাপা কষ্টের স্ট্যাটাস

কষ্টের স্ট্যাটাস পিক bangladesh

আবেগি কষ্টের স্ট্যাটাস

ছেলেদের কষ্টের মেসেজ

ইমোশনাল কষ্টের মেসেজ

অবহেলার কষ্টের স্ট্যাটাস

ছেলেদের কষ্টের স্ট্যাটাস

চাপা কষ্টের মেসেজ

Love কষ্টের sms

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Bangla Sad Status এ নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url